লুৎফর হাসানের সঙ্গে গাইলেন শেখ সোলায়মান

Spread the love

রুমান আকন (সম্পাদক): ‘ঘুড়ি তুমি কার আকাশে উড়ো’ তুমুল জনপ্রিয় এই গানের কণ্ঠশিল্পী লুৎফর হাসান। এক গানেই যার পরিচিতি আকাশচুম্বী। সেই গুণী শিল্পী লুৎফর হাসানের গানে তিনি শিল্পী শেখ সোলায়মানকে নিয়ে গাইলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাঁশি এবং গান গেয়ে ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন শেখ সোলায়মান।

খালি কণ্ঠে গান গেয়ে সোলায়মান অনেকেরই নজর কেড়েছেন। সোলায়মান ও লুৎফর হাসান একই গ্রামেরই সন্তান। একই গ্রামের গানের দুই মানুষ এবার এক গানে নতুন যাত্রা শুরু করছেন।

‘আমরা যারা দেখতে কালো’ শিরোনামে গানটি লিখেছেন ও সুর করেছেন লুৎফর হাসান। তার সঙ্গে দ্বৈত কণ্ঠে গেয়েছেন সোলায়মান। শান সায়েকের সংগীতে এরই মধ্যে গানের ভিডিওতে অংশ নিতে দুজন মিলিত হয়েছিলেন নিজ গ্রামে। গ্রামের অপূর্ব লোকেশনে গানের চিত্রায়ণের কাজ সম্পন্ন হয়। আকরামুল ইসলাম রাসেলের পরিচালনায় নির্মিত এই ভিডিওতে অভিনয় করেছেন রত্না সরকার।

গানটি নিয়ে শেখ সোলায়মান বলেন, ‘লুৎফর ভাইকে আমরা ছোটবেলা থেকে দেখে বড় হয়েছি। একসময় তার সাথে কাজ করার স্বপ্ন দেখতাম। তিনি না চাইলে এই কাজ সম্ভব হতো না। আমি খুব ভাগ্যবান, ভাই আমাকে তার কথা ও সুরে গান করিয়েছেন।

লুৎফর হাসান বলেন, বাংলা সংস্কৃতি নিয়ে কাজ করা মানুষদের মধ্যে সোলায়মান অন্যতম। তাকে অনেকেই পছন্দ করেন। আমি অনেক শিল্পীর সঙ্গে গান করেছি এবং এখনো করছি। সোলায়মানের প্রথম গান আমাকেই তো করতে হবে। ভালোবাসার পাশাপাশি এটা দায়িত্বের মধ্যেও পড়ে। জানা যায়, চলতি মাসের শেষে ‘আমরা যারা দেখতে কালো’ গানটি লুৎফর হাসানের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

One Reply to “লুৎফর হাসানের সঙ্গে গাইলেন শেখ সোলায়মান”

  1. শুভ কামনা রইলো গুণী এই শিল্পীদ্বয়ের নতুন যাত্রায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *