ব্যাস্ত সময় পার করছেন অভিনেতা আনোয়ার হোসেন

Spread the love

জনপ্রিয় অভিনেতা আনোয়ার হোসেন। যার কাজ দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছেন খুব সহজেই। ভক্তদের ভালোবাসায় সিক্ত আনোয়ার হোসেন এখন পুরোদমে ব্যস্ত তার কাজ নিয়ে।

অভিনয় জগতে তিনি ১৬ বছর আগে আসেন আরেক জনপ্রিয় অভিনেতা ও পরিচালক ইশতিয়াক আহমেদ রুমেলের হাত ধরে। এই নির্মাতার সঙ্গে অনেক কাজ করেছেন আনোয়ার হোসেন। সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো- ঠুয়া, জীবন থেকে নেয়া, ঘুম। এছাড়াও রেদয়ান রনির জনপ্রিয় ধারাবাহিক নাটিক এফএনএফ মুহাম্মাদ মোস্তাফা কামাল রাজের ধারাবাহিক নাটক হিট, ইমরাউল রাফাত এর ধারাবাহিক নাটক ”কলিং বেল” সাগর জাহানের ”অনলাইন অফ লাইন” সিনেমা করেছেন। আশুতোস সুজনের দেশান্তর শাহিন কবির টুটুলের এই তো ভালোবাসা ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

নির্মাতা হিসেবে বানিয়েছেন ধারাবাহিক নাটক ”বাড়ি নং ১৩৮” সাত পর্বের ধারাবাহিক ১৩৮ কালাচাদ লেন। আরও বানিয়েছেন “আমাদের গল্প” “নীল ডায়রী” ”লোকাল বাস” “চামাম্মা নৌ বোনভোজন”। বর্তমানে তিনি ৩টি মেগা ধারাবাহিক কাজ করছেন। প্রথম টি হচ্ছে সিটি লাইফ তাসদিক এর পরিচালনায় ২য় টি সাগর জাহানের অনলাইন অফলাইন রির্টান আর ৩য় টি হচ্ছে মাসুদ রহমানের পরিচালনায় ব্রোকেন ফ্যামেলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *