বলিউডে অভিষেক হচ্ছে শাকিবের, তার বিপরীতে তালিকায় চার নায়িকার নাম

Spread the love

ঈদে মুক্তি পেয়েছে ঢালিউড সুপার স্টার শাকিব খানের ‘প্রিয়তমা’। এই সিনেমা নিয়ে দর্শকদের আগ্রহের কোন কমতি ছিলো না। মুক্তির পরই শাকিব খানের পালে নতুন করে ঝড়ো গতির হাওয়া লেগেছে। ‘প্রিয়তমা’ সিনেমাটি শুধু দেশে নয়, দেশে বাইরের দর্শকদেরও মুগ্ধ করছে। এবার শাকিবকে নিয়ে বলিউডে সিনেমা নির্মাণের কথা শোনা যাচ্ছে। শাকিবের বিপরীতে এক হালির বেশি বলিউড নায়িকাদের নাম ভারতীয় মিডিয়াগুলোতে এসেছে।
প্রথমেই শোনা গেছে শাকিবের বিপরীতে অভিনয় করবেন বলিউড নায়িকা শেহনাজ গিল। শেহনাজ ছাড়াও বলিউডের অভিনেত্রী প্রাচী দেশাই, নেহা শর্মা ও জারিন খানের সঙ্গে অভিনয়ের কথাও শোনা যাচ্ছে।

জি-২৪ ঘণ্টার সংবাদে বলা হয়েছে, বলিউডে শাকিবের অভিষেক হতে যাচ্ছে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার সিনেমায়। শোনা যাচ্ছে, যে নায়িকার সঙ্গে শাকিবের বলিউড যাত্রা হচ্ছে, তার সঙ্গে আলোচনাও অনেক দূর এগিয়েছে। তবে চূড়ান্ত হওয়ার আগে কেউই সিনেমার নাম প্রকাশ্যে আনতে চাইছেন না। আগামী সেপ্টেম্বর থেকে বেনারসে শুরু হতে যাচ্ছে শুটিং। টানা ৩৫ দিন চলবে সিনেমার দৃশ্য ধারণের কাজ। হিন্দি ও বাংলা ছাড়াও তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে শাকিবের এ সিনেমা।

একটি বিশেষ সূত্রের খবর দিয়ে জি-২৪ ঘণ্টা জানিয়েছে, শাকিবের এ সিনেমার নাম ‘সাইকোপ্যাথ’। অন্য আরেকটি সূত্র বলছে, শাকিব খানের নতুন এ সিনেমার নাম ‘দরদ’। তবে নাম যা-ই হোক শাকিব খানকে বলিউডে দেখার জন্য তার ভক্ত-অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *