২৫ বছর বয়সে মারা গেলেন ‘ইউফোরিয়া’ অভিনেতা আঙ্গাস ক্লাউড

Spread the love

যুক্তরাষ্ট্রের তরুণ অভিনেতা অ্যাংগাস ক্লাউড মারা গেছেন। এইচবিও তে ‘ইউফোরিয়া’ সিরিজে অভিনয় করে বেশ পরিচিতি পেয়েছিল এই অভিনেতা। সোমবার ৩১/০৭/২০২৩ তারিখে কালিফোর্নিয়ার অকল্যান্ডে নিজ বাসভবনে অভিনেতার মৃত্যু হয়েছে। মারা যাওয়ার সময় তার বয়স ছিল ২৫ বছর।
অভিনেতার পরিবার থেকে জানা গেছে, সম্প্রতি তিনি তার বাবাকে হারিয়ে মানসিক ভাবে অনেক বিপর্যস্ত ছিলেন। পরিবারের অন্য সদস্যরা বলেন বাবার সাথে তার সম্পর্ক বন্ধুর মত ছিল। মারা যাওয়ার পর বাবার সাথে তার আবার মিলন হল।
সপ্তাহ খানেক আগে বাবার ছবি দিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ক্লাউড লিখেছিলেন, ‘বাবা, তোমাকে মিস করছি।’ ক্লাউডের মৃত্যুর কারণ এখন পর্যন্ত জানা যায়নি, তবে ক্লাউডের পরিবারের এক কাছের সদস্য একটি গণমাধ্যম কে জানান, বাবার মৃত্যুর পর থেকেই মানসিকভাবে দুর্বল হয়ে পরার কারণে আত্মহননের চিন্তা করছিলেন ক্লাউড।
২০১৯ সালে ‘ইউফোরিয়া’ সিরিজ দিয়ে অভিনয়ে জগতে পা রাখেন ক্লাউড, এতে ফেজ নামে একজন মাদক কারবারি চরিত্রে অভিনয় করে ব্যাপক আলোচিত হন ক্লাউড। সিরিজের প্রথম ও দ্বিতীয় মৌসুমে পাওয়া গেছে ক্লাউডকে, তৃতীয় মৌসুমের দৃশ্য ধারণ শুরু হয়নি এখনও।
তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে এইচবিও এক বিবৃতিতে লিখেছে, ‘তিনি একজন মেধাবী অভিনেতা ছিলেন। তিনি এইচবিও ও ইউফোরিয়া পরিবারের কাছে খুব প্রিয় একজন ছিলেন।’ পরে ‘নর্থ হলিউড’ ও ‘দ্য লাইন’ নামে দুটি সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন ক্লাউড।