সিরাজগঞ্জে শোক ও স্মরণ সভায় শেখ সেলিম এর নেতৃত্বে শিয়ালকোল ইউনিয়ন আ’লীগের প্রায় ৩’হাজার নেতাকর্মীর অংশ গ্রহন

Spread the love

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে -জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে –  শোক ও স্মরণ সভায়  সদর উপজেলার ৪ নং  শিয়ালকোল ইউনিয়নের চেয়ারম্যান শেখ সেলিম ও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে  প্রায় ৩’ হাজার নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা  অংশ গ্রহন করে ।

মঙ্গলবার ২৯ আগস্ট -২০২৩ বিকেল,শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগের  নেতা-কর্মীরা  শিয়ালকোল বাজারে সমাবেত হয়ে শোক মিছিল নিয়ে “জয় বাংলা,  জয় বঙ্গবন্ধু ” শ্লোগান সহ অন্যান্য শ্লোগান দিয়ে পুরাতন বগুড়া রোড় (এম.এ. মতিন সড়ক) দিয়ে মিছিল নিয়ে- জেলা প্রশাসকের   শহিদ এ. কে  শামসুদ্দিন  গেট দিয়ে মুজিব সড়ক হয়ে খলিফাপট্রি দিয়ে মিছিলটি-  শহরের এস.এস. রোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সন্মুখে  শোক ও স্মরণ সভায় যোগদান করে।

শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের  প্রায় ৩ ‘হাজার  নেতাকর্মীদের নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ গোলাম আজম তালুকদার  বাবলু, সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন তালুকদার এবং শিয়ালকোল ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান তারুণ্যের অহংকার  শেখ মোঃ সেলিম রেজা সহ  ইউনিয়নের অন্যান্য নেতাদের নেতৃত্বে নারী-পুরুষ সহ নেতাকর্মীরা স্বতঃস্ফূর্ত ভাবে  এই এ শোক ও স্মরণ সভায় যোগদান করে।

  এ শোক ও স্মরণ সভায়  প্রধান অতিথি  অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,  বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন তিনি তার বক্তব্যে বলেন,  জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার নেতৃত্বে একের পর এক উন্নয়ন করা হচ্ছে। বিগত বিএনপি -জামাত সরকারের আমলে  উন্নয়নের নামে ফাকা আওয়াজ দিয়েছিলো তার উন্নয়ন করেনি তারা শুধু লুটপাট দূর্নীতি করেছিলো। বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদেরকে  খুনিচক্রদের  জিয়াউর রহমান  আসীন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *