জলাবদ্ধতা নিরসনে ঢাকা মহানগর ট্রাফিক পুলিশের শ্যালো মেশিন ব্যবহার

Spread the love

ভারী বৃষ্টিপাতের দরুন গত ০২ (দুই) দিন যাবৎ ট্রাফিক মতিঝিল বিভাগের রামপুরা জোনের অন্তর্গত মালিবাগ মোড় সংলগ্ন স্থানে বেশ কয়েকটি খানাখন্দ সহ জলাবদ্ধতার সৃষ্টি হয়। এ সড়কে চলাচলকারী সম্মানিত নাগরিকবৃন্দকে দীর্ঘ ট্রাফিক প্রেশারে পড়তে দেখা যায়। উপরন্তু উক্ত সড়কে বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য যানবাহনের সাময়িক ধীরগতি লক্ষ্যনীয়। এহেন পরিস্থিতিতে জনগনের ভোগান্তির কথা চিন্তা করে সাময়িক পরিত্রানের জন্য তথায় নিয়োজিত ট্রাফিক পুলিশ শ্যালো মেশিনের মাধ্যমে বর্ণিত স্থানের জলাবদ্ধতা দূরীকরনে প্রানান্তকর চেষ্টা করে। শুধু তাই নয় সম্মানিত নাগরিকবৃন্দের যাত্রা মসৃন করার লক্ষ্যে খানাখন্দ ভরাটের জন্য তারা ইট-সুড়কি দিয়ে খানাখন্দ ভরাট করে ।ফলশ্রুতিতে, যানবাহনের দীর্ঘ প্রেশার পরিলক্ষিত হয় না।সম্মানিত নাগরিকবৃন্দ অনেকটাই স্বস্তির নিঃশ্বাস ফেলে।

ট্রাফিক মতিঝিল বিভাগের উপ পুলিশ কমিশনারের নিজস্ব উদ্যোগে ক্রয়কৃত উক্ত শ্যালো মেশিন দিয়ে মালিবাগ মোড়ের নিকটবর্তী স্থানে জলাবদ্ধতা নিরসনে স্বতঃস্ফুর্ত উদ্যোগী ভুমিকা পালন করে তথায় নিয়োজিত রামপুরা ট্রাফিক পুলিশের সদস্যবৃন্দ।

“ট্রাফিক মতিঝিল বিভাগ সকল শ্রেণী পেশার কম্যুটারসগণকে ট্রাফিক শৃংখলা ও আইন মান্যতার সংস্কৃতি লালন ও পালন করার অনুরোধ জানাচ্ছে।”

“ট্রাফিক মতিঝিল বিভাগ সম্মানিত নগরবাসীকে স্বস্তি প্রদানে বদ্ধ পরিকর।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *