এশিয়া কাপের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা

Spread the love

আগামীকাল বুধবারই পর্দা উঠতে যাচ্ছে এবারের এশিয়া কাপের। তার ঠিক একদিন আগে স্কোয়াড ঘোষণা করল শ্রীলঙ্কা।আগামীকাল বুধবার পর্দা উঠতে যাচ্ছে এশিয়া কাপের এবারের আসরের। তার ঠিক একদিন আগে স্কোয়াড ঘোষণা করল শ্রীলঙ্কা। মূলত দলের বেশ কিছু তারকা খেলোয়াড়ের চোটের কারণে দল ঘোষণা করতে বেশি সময় নিয়েছে তারা।হাইব্রিড মডেলে এবার এশিয়া কাপের বেশিরভাগ ম্যাচই হবে শ্রীলঙ্কায়। নয়টি ম্যাচ হবে তাদের মাটিতে। অন্যদিকে পাকিস্তানে হবে চারটি। কিন্তু ঘরের মাঠে খেলার সুবিধা থাকলেও চোটের কারণে দিলশান মাদুশঙ্কা, দুশমন্থ চামিরা ও লাহিরু কুমারার মতো খেলোয়াড়দের পাচ্ছে না তারা। শেষ মুহূর্তে অন্তর্ভুক্ত করা হয়েছে বিনুরা ফার্নান্দো এবং প্রমোদ মদুশানকে।

এছাড়া এশিয়া কাপের মিশনে চোটের কারণে আগেই সাইড স্ট্রেনের চোটে ছিটকে গিয়েছেন লেগ স্পিন অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গাও। তবে দুই বছর পর ওয়ানডে দলে ফিরেছেন কুশল পেরেরা। ফ্লু থেকে সদ্যই সেরে উঠেছেন  এবং সুস্থ হয়ে দলের বাকিদের সাথে যোগ দেবেন তিনি।

আগামীকাল পাকিস্তানের মুলতানে নেপাল ও পাকিস্তান ম্যাচ দিয়ে শুরু হবে মাঠের লড়াই। পরদিন শ্রীলঙ্কার ক্যান্ডিতে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপের মিশন শুরু করবে শ্রীলঙ্কা।

এশিয়া কাপের জন্য শ্রীলঙ্কা দল: দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিশাঙ্কা, দিমুথ করুণারত্নে, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, চারিথ আশালঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, সাদিরা সামারাবিক্রমা, মাহেশ থিকসানা, দুনিথ ওয়েল্লাগে, মাথিশা পাথিরানা, কাসুন রাজিথা, দাসুন হেমন্ত, বিনুরা ফের্নান্দো, প্রমোধ মাধুশান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *